আজ | শনিবার, ২৩ নভেম্বর ২০১৯
Search


  • খেলা

আপডেট: ১১:১৯ পূর্বাহ্ন, ৪ নভেম্বর, ২০১৯

জয়ে সাকিবের অভিনন্দন

ভারতকে হারানোর পর নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে স্ট্যাটাস দেন সাকিব আল হাসান। স্ট্যাটাসে তিনি বাংলাদেশ দলকে অভিনন্দন জানান।বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়ে সাকিব লেখেন, ‘চাপের মুখে দুর্দান্ত টিম পারফরম্যান্স! অভিনন্দন বাংলাদেশ! তোমরা এই জয়ের মাধ্যমে দেশকে এনে দিয়েছ একটি গৌরবময় মুহুর্ত৷’রোববার সন্ধ্যায় অরুণ জেটলি স্টেডিয়ামে নির্ধারিত ২০ … বিস্তারিত » »

আপডেট: ১১:১৭ পূর্বাহ্ন, ৪ নভেম্বর, ২০১৯

ভারতের মাঠে টাইগারদের ইতিহাস

ভারতের মাঠে রোহিত শর্মাদের হারিয়ে ইতিহাস গড়ল বাংলাদেশ ক্রিকেট দল। টেস্ট, ওয়ানডে আর টি-টোয়েন্টি তিন ফরম্যাটে অতীতে ভারতের মাঠে জয় পায়নি বাংলাদেশ। ভারতের মাঠে জয় না পাওয়ার সেই খড়া কাটালেন মুশফিকুর রহিম। তার ব্যাটে ভারত জয় করল বাংলাদেশ।তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম খেলায় ভারতকে ৭ উইকেটে … বিস্তারিত » »

আপডেট: ১১:১৩ পূর্বাহ্ন, ৪ নভেম্বর, ২০১৯

বিমান দুর্ঘটনা বাঁচল ফুটবলাররা

ভয়াবহ বিমান দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন বাংলাদেশ জাতীয় দলের ফুটবলাররা। বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ফিরতি ম্যাচ খেলতে রোববার রাতে বাংলাদেশ বিমানের বিজি ০২১ ফ্লাইটে করে ওমানের উদ্দেশ্যে রওনা দেন ফুটবলাররা। কিন্তু বৈদ্যুতিক গোলযোগ দেখা দেয়ায় আকাশে ওড়ার প্রায় একঘণ্টা পর ফ্লাইটটি ঢাকায় ফিরিয়ে আনতে বাধ্য … বিস্তারিত » »

আপডেট: ২:২৬ অপরাহ্ন, ৩ নভেম্বর, ২০১৯

দুদকে গেলেন সাকিব

ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করায় সব ধরনের ক্রিকেট থেকে বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানকে দুই বছরের জন্য নিষিদ্ধ করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। এর মধ্যে শর্ত সাপেক্ষে মধ্যে এক বছরের শাস্তি স্থগিত করা হয়েছে।গত ২৯ অক্টোবর থেকে ২০২০ সালের ২৯ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ … বিস্তারিত » »

আপডেট: ১২:৩৬ অপরাহ্ন, ২ নভেম্বর, ২০১৯

পাপনের ভিডিও নিয়ে ‘বিব্রত’ ক্রীড়া প্রতিমন্ত্রী

ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে গোপন রাখার অভিযোগে সাকিব আল হাসানের নিষিদ্ধ হওয়ার পর একটি ভিডিও সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে যায়। বলা বাহুল্য, সেই ভিডিওর ‘নায়ক’ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সিঙ্গাপুরের একটি ক্যাসিনোয় বসে তিনি জুয়া খেলছেন। কয়েক সেকেন্ডের এই ভিডিও নিয়ে গত বৃহস্পতিবার থেকে তোলপাড় শুরু … বিস্তারিত » »

আপডেট: ৯:৫৫ অপরাহ্ন, ৩১ অক্টোবর, ২০১৯

শিরোপা জিতল তেরেঙ্গানু

শিরোপা জিতা হলো না চট্টগ্রাম আবাহনীর। ঘরের মাঠে মালয়েশিয়ার ক্লাব তেরেঙ্গানুর কাছে ২-১ গোলে হেরেছে জামাল ভূঁইয়ারা। অন্যদিকে শেখ কামাল ক্লাব আন্তর্জাতিক ক্লাবের শিরোপা ঘরে তুললো মালয়েশিয়ার ক্লাব তেরেঙ্গানু।বৃহস্পতিবার ফাইনালে ম্যাচে শুরু হওয়ার ২০ মিনিটের ঝড় আর সামাল দিয়ে ফিরে আসা হলো না চট্টগ্রাম আবাহনীর। প্রথম … বিস্তারিত » »

আপডেট: ২:২৮ অপরাহ্ন, ৩০ অক্টোবর, ২০১৯

কে এই জুয়াড়ি?

ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব গোপন রাখার অভিযোগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানকে দুই বছরের জন্য নিষিদ্ধ করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। তবে দোষ স্বীকার করার কারণে তার এক বছরের শাস্তি স্থগিত করেছে আইসিসি। ফলে তিনি এক বছর পরই আবার খেলতে পারবেন। … বিস্তারিত » »

আপডেট: ৭:৩৮ অপরাহ্ন, ২৯ অক্টোবর, ২০১৯

সব ধরনের ক্রিকেট থেকে সাকিব নিষিদ্ধ !

সব ধরনের ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছে বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানকে। তবে, দোষ স্বীকার করার কারণে, ১ বছরের শাস্তি স্থগিত করেছে আইসিসি। মঙ্গলবার আইসিসির পক্ষ থেকেই এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।২০২০ সালের ২৯ অক্টোবর থেকে … বিস্তারিত » »

আপডেট: ২:২৮ অপরাহ্ন, ২৯ অক্টোবর, ২০১৯

সাকিবের পাশেই থাকবে মন্ত্রণালয়

২১ অক্টোবর থেকে বাংলাদেশ ক্রিকেটের টালমাটাল অবস্থার শুরু। এরপর প্রতিদিন কিছু না কিছু দুর্যোগের ঘনঘটা ক্রিকেটাঙ্গনে। একের পর এক দু:সংবাদ। তবে সবচেয়ে বড় দুঃসংবাদ হচ্ছে ১৮ মাসের জন্য জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হতে পারেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। ইন্টারন্যাশনাল ক্রিকেট … বিস্তারিত » »

আপডেট: ২:২৫ অপরাহ্ন, ২৯ অক্টোবর, ২০১৯

সাকিবের সম্পর্কে কিছুই জানেন না পাপন

ম্যাচ ফিক্সিংয়ের বিষয় গোপন করায় আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) সাকিব আল হাসানের বিরুদ্ধে যে নিষেধাজ্ঞা দিতে যাচ্ছে, সে বিষয়ে কিছুই জানেন না বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।মঙ্গলবার দুপুরে রাজধানীর গুলশানে নিজ বাসভবন থেকে বের হওয়ার সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিসিবি সভাপতি এ কথা … বিস্তারিত » »