আজ | শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০
Search

গভীর রাতে ফিরলেন টাইগাররা

চাহিদা নিউজ ডেস্ক | ৯:১৬ অপরাহ্ন, ২৮ জানুয়ারী, ২০২০

chahida-news-1580224565.jpg

কড়া নিরাপত্তায় অস্থির হয়ে এবং দুঃস্মৃতিময় পাকিস্তান সফর শেষে দেশে ফিরে এসেছে বাংলাদেশ ক্রিকেট দল। সোমবার দিবাগত গভীর রাত আড়াইটায় বিসিবির ভাড়া করা বিশেষ বিমানে দেশে ফিরে এসেছে মাহমুদুল্লাহর নেতৃত্বাধীন টি-টোয়েন্টি দল। যেখানে দলের সঙ্গী ছিলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনও।

এ তথ্য জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম। তিনি জানান, পাকিস্তান সফরে কোনও সমস্যা হয়নি বাংলাদেশ দলের। পাকিস্তানের নিরাপত্তা ও আতিথেয়তায় সফরের সবাই সন্তুষ্টি প্রকাশ করেছেন।

এদিকে, বাংলাদেশ ক্রিকেট দলের যে কোনও বিদেশ সফরের দেশত্যাগ ও দেশে ফেরা- উভয় সময়েই বিমানবন্দরে লক্ষ্য করা যায় ভক্ত-সমর্থক ও সংবাদকর্মীদের ব্যাপক ভিড়। প্রিয় দলের প্রতি শুভকামনা জানাতেই হাজির হন ভক্ত-সমর্থকরা আর দায়িত্বের কারণে থাকেন সংবাদকর্মীরাও।

কিন্তু ব্যতিক্রম ছিল এবারের পাকিস্তান সফর। গত ২২ জানুয়ারি দেশত্যাগ ও ২৭ জানুয়ারি মধ্যরাতে দেশে ফেরার বিষয়টা যেন বেশ নীরবেই সেরেছে বাংলাদেশ দল। যদিও ঢাকা ত্যাগের দিন বিমানবন্দরে সংবাদ মাধ্যমের কিছু উপস্থিতি থাকলেও গতকাল রাতে ফেরার সময় ছিলো না তেমন কিছুই।

এর পেছনে অবশ্য মাঠে ভরাডুবি ছাড়াও রয়েছে ভিন্ন কারণ। কেননা বাংলাদেশ দল দেশে ফিরেছে গভীর রাতে। মূলত এ কারণেই অতো রাতে ছিলনা কোনও সংবাদকর্মী কিংবা ভক্ত-সমর্থকদের ভিড়।

উল্লেখ্য, নিরাপত্তা কিংবা আতিথেয়তা যতো ভালোই হোক না কেন, মাঠের খেলায় বাংলাদেশকে কিন্তু এক বিন্দুও ছাড় দেয়নি পাকিস্তান। সোমবার শেষ ম্যাচ বৃষ্টিতে ভেসে যাওয়ার আগে বাংলাদেশকে প্রথম ম্যাচে ৫ উইকেটে এবং দ্বিতীয় ম্যাচে ৯ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে সিরিজের ট্রফিটি নিজেদের ঘরেই রেখে দিয়েছে স্বাগতিকরা।

  

আপনার মন্তব্য লিখুন