আজ | রবিবার, ২০ অক্টোবর ২০১৯
Search

সাকিব যাওয়া পাল্টেছে হিসাব

চাহিদা নিউজ ডেস্ক | ১:১৬ অপরাহ্ন, ৩ অক্টোবর, ২০১৯

chahida-news-1570087016.jpg

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) সাকিব আল হাসান যোগ দেওয়ার পরেই পাল্টে গেছে বার্বাডোস ট্রাইডেন্টসের দৃশ্যপট। সাকিব যোগ দেওয়ার আগের সাত ম্যাচে যেখানে জয় ছিল মাত্র তিনটি সেখানে সাকিব আসার পর তিনটি ম্যাচের মধ্যে দুটিতেই জয় পেয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

এবার শাহরুখ খানের দল ত্রিনবাগো নাইট রাইডার্সকে উড়িয়ে দিয়েছে বার্বাডোস। আজ ভোরে অনুষ্ঠিত এই ম্যাচে নাইট রাইডার্সকে সাত উইকেটে হারিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছেন সাকিবরা। ১০ ম্যাচে পাঁচ জয়ে বার্বাডোসের পয়েন্ট ১০।

পোর্ট অব স্পেনের কুইন্স পার্ক ওভালে টস জিতে আগে ব্যাটিং করে ত্রিনবাগো নাইট রাইডার্স ১৩৪ রান করে। সর্বোচ্চ ৬০ রান করেন সিমন্স। কলিন মুনরো ২৩ ও অধিনায়ক পোলার্ড ২০ রান করেন। এ ছাড়া আর কোনো ব্যাটসম্যানই দেখেননি দুই অংকের মুখ। বল হাতে বার্বাডোসের হয়ে সর্বোচ্চ দুই উইকেট করে নেন সাকিব, গার্নে ও ওয়ালশ।

১৩৪ রানের টার্গেটে খেলেতে নেমে দুই বল বাকি থাকতেই সাত উইকেটে জয় নিয়ে মাঠ ছাড়ে বার্বাডোস। দুই ওপেনার চার্লস (৫৫) ও হেলস (৩৩) মূলত জয়ের ভিত গড়ে দেন। বল হাতে দুর্দান্ত হলেও ব্যাট হাতে সাকিব তিনে নেমে ১৩ রানের বেশি করতে পারেননি। ডুমিনি ১৮ ও নার্স ১০ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

  

আপনার মন্তব্য লিখুন