আজ | শনিবার, ১৯ অক্টোবর ২০১৯
Search

অভিষেকের দিন হাতে তিন সেলাই বিপ্লবের

১০:৪৭ অপরাহ্ন, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

chahida-news-1568911643.png

অভিষেক ম্যাচেই ইনজুরিতে পড়েছেন লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। বোলিংয়ে আলো ছড়ানো এই লেগির বাঁহাতে তিনটি সেলাই দিতে হয়েছে। অভিষেক ম্যাচের সপ্তম ওভারে বোলিংয়ে এসেই জিম্বাবুয়ের টিনোটেন্ডা মুতুমবোদজিকে আউট করেন বিপ্লব। নিজের দ্বিতীয় ওভারেই এলবিডাব্লিউ করেন অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজাকে। চার ওভারে মাত্র ১৮ রান খরচ করেন।

আক্রমণাত্নক ও নিয়ন্ত্রিত লেগ স্পিন দিয়ে প্রতিপক্ষকে চেপে ধরতে চান বলে গণমাধ্যমকে জানিয়েছিলেন বিপ্লব। ব্যাটসম্যান থেকে রাতারাতি বোলার হয়ে যাওয়া বিপ্লবকে নিয়ে সবার প্রত্যাশাটা একটু বেশিই দেখা গেছে। ম্যাচের সময়ও সিনিয়ররা বেশ সাহস জুগিয়েছেন, সাপোর্ট করেছেন। আর করবেনই না কেনো? দলে যে লেগ স্পিনারের বিশাল শূন্যতা। তবে, ইনজুরিতে পড়ায় পরের ম্যাচে খেলা অনিশ্চিত হয়ে পড়েছে এই লেগ স্পিনারের।

বাংলাদেশ ফাইনাল নিশ্চিত করার পর আমিনুলকে নেওয়া হয় স্থানীয় একটি ক্লিনিকে। বিষয়টি নিশ্চিত করে বিসিবির সূত্র জানিয়েছে, মাসাকাদজার একটি শটে ফিল্ডিং করতে গিয়ে বাঁ হাতের তালুতে আঘাত পেয়েছেন আমিনুল ইসলাম বিপ্লব। ওই আঘাতে তিনটি সেলাই দিতে হয়েছে। তবে প্রাথমিকভাবে খুব একটা গুরুতর মনে হচ্ছে না চোট। ফিজিও পরবর্তী পর্যবেক্ষণ করলে জানা যাবে সম্পূর্ণ বিষয়টি।

পুরো বিষয়টা ম্যানেজমেন্টের ওপর ছেড়ে দিলেও সিগন্যাল পেলেই যে বিপ্লব মাঠে নেমে পড়বেন সেটি নিয়ে কোনো সংশয় নেই্।

  

আপনার মন্তব্য লিখুন