আজ | শনিবার, ১৯ অক্টোবর ২০১৯
Search

ডেঙ্গু আতঙ্কে এসএ গেমস ক্যাম্প বন্ধ

২:১১ অপরাহ্ন, ৬ আগস্ট, ২০১৯

chahida-news-1565079070.jpg

ডেঙ্গু জ্বরে আক্রান্ত দেশের হাজার হাজার মানুষ। হাসপাতালগুলোতে বাড়ছে ডেঙ্গু রোগীর সংখ্যা। সেই সঙ্গে বড় হচ্ছে মৃত্যুর তালিকা। এরই মধ্যে চলছিল ডিসেম্বরে নেপালে অনুষ্ঠিতব্য এসএ গেমস প্রশিক্ষণ ক্যাম্প।

তবে ডেঙ্গু জ্বরে আক্রান্ত একাধিক ক্রীড়াবিদ। হাসপাতালে আছেন অসুস্থ ক্রীড়াবিদরা। আরা যারা ক্যাম্প রয়েছেন তারা আছেন ডেঙ্গু আতঙ্কে। এই অবস্থায় ঈদের ছুটির সঙ্গে ছুটি বড়িয়ে ক্যাম্প বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ)।

বিওএ’র ডেভেলপমেন্ট এন্ড ট্রেনিং কমিটির সদস্য সচিব একে সরকার সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ডেঙ্গু পরিস্থিতির কারণে ছুটি বাড়িয়ে দিতে হয়েছে। ঈদের ছুটি আগেই নির্ধারিত ছিল। কিন্তু ডেঙ্গুর কারণে প্রশিক্ষণ ক্যাম্পের পরিকল্পনা নতুন করে ভাবিয়ে তুলেছে। পূর্ব নির্ধারিত ঈদের ছুটি ছিল ১০-১৫ আগস্ট। এখন সেটা ৮-১৬ আগস্ট করা হয়েছে। ডেঙ্গুর কারণেই এসএ গেমসের ১৫টি ক্যাম্পের ছুটি হয়ে গেছে।

এই কর্মকর্তা জানিয়েছেন, এখন আটজনের মতো হাসপাতালে চিকিৎসাধীন। এর মধ্যে কাবাডি খেলোয়াড় মোসলেমার শারীরিক অবস্থা একটু খারাপ। রাজধানীতে ধানমন্ডি মহিলা ক্রীড়া কমপ্লেক্স এবং মোহাম্মদপুর শারীরিক শিক্ষা কলেজের প্রশিক্ষণ ক্যাম্পে শনিবার সকালে বিওএ’র সভাপতি এবং সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদের উদ্যোগে মশার ওষুধ স্প্রে করা হয়।

  

আপনার মন্তব্য লিখুন