আজ | শনিবার, ২৮ নভেম্বর ২০২০
Search


  • খেলা

আপডেট: ৭:৫১ অপরাহ্ন, ২৭ নভেম্বর, ২০২০

ফিফা র‌্যাঙ্কিংয়ে তিন ধাপ উন্নতি

করোনাভাইরাসের লম্বা বিরতির পর মাঠে ফিরেই চমক দেখিয়েছেন জামাল ভুঁইয়ারা। নেপালের সঙ্গে খেলা দুই ম্যাচের একটিতে জয় ও একটিতে ড্র করে মাঠে ফেরাটা বেশ সুখকরই হয়েছে বাংলাদেশের। তাই ফিফা র‌্যাঙ্কিংয়েও পড়েছে এর প্রভাব; তিন ধাপ এগিয়েছে জেমি ডের শিষ্যরা।বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থার ওয়েবসাইটে আজ শুক্রবার প্রকাশিত … বিস্তারিত » »

আপডেট: ৮:৩০ পূর্বাহ্ন, ২৬ নভেম্বর, ২০২০

করোনায় আক্রান্ত বাফুফে সভাপতি

শারীরিক অসুস্থতার কারণে বাদল রায়কে শেষ বারের মতো দেখতে আসেননি বাফুফে সভাপতি কাজী মোহাম্মদ সালাউদ্দিন। বুধবার বাফুফে ভবনে সংবাদমাধ্যমকে না আসার ব্যাখ্যায় সালাউদ্দিন জানিয়ে সালাউদ্দিন বলেন, ‘আমি ওখানে (বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে) যাওয়ার জন্য তৈরি ছিলাম। নাবিলের (বাফুফের সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ) সঙ্গে কথাও হয়েছে। তবে আমি … বিস্তারিত » »

আপডেট: ৮:২৭ পূর্বাহ্ন, ২৬ নভেম্বর, ২০২০

ম্যারাডোনার চির বিদায়

আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। আন্তর্জাতিক সংবাদমাধ্যম ডেইলি মেইলের এক প্রতিবেদনে বিষয়টি জানানো হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। এর আগে বেশ কয়েক দিন অসুস্থ ছিলেন তিনি।আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘টিওয়াইসি স্পোর্টস’ জানিয়েছে, স্থানীয় সময় বুধবার হার্ট অ্যাটাকের শিকার হয়ে মারা যান … বিস্তারিত » »

আপডেট: ৭:০৩ অপরাহ্ন, ২২ নভেম্বর, ২০২০

ফুটবলার বাদল রায় আর নেই

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাবেক সহসভাপতি ও আশির দশকে মাঠ কাঁপানো সাবেক তারকা ফুটবলার বাদল রায় আর নেই। রোববার সন্ধ্যায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। তিনি জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত একজন ফুটবলার।শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরিস্থিতি ভালো … বিস্তারিত » »

আপডেট: ১:০৬ অপরাহ্ন, ১০ নভেম্বর, ২০২০

টেস্টে বাংলাদেশের ২০ বছর

টেস্ট ক্রিকেটে বাংলাদেশ ২০ বছর পূর্ণ করল। ২০০০ সালের ১০ নভেম্বর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রথম টেস্ট খেলতে নেমেছিল টাইগাররা। সাদা পোশাকের সেই ম্যাচে সৌরভ গাঙ্গুলির নেতৃত্বাধীন ভারতের বিপক্ষে বাংলাদেশের নেতৃত্ব দিয়েছিলেন নাইমুর রহমান দুর্জয়।সেই সময়ে ভারতের শক্তিশালী বোলিং লাইনকে সামলে প্রথম ইনিংসে ৪০০ রানের বড় সংগ্রহ … বিস্তারিত » »

আপডেট: ৯:৫৩ অপরাহ্ন, ২৮ অক্টোবর, ২০২০

ফিফা প্রেসিডেন্ট করোনায় আক্রান্ত

নতুন দুঃসংবাদ শুনল ফুটবল বিশ্ব। প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ফুটবলের অভিভাবক সংস্থা ফিফার সভাপতি জিয়ান্নি ইনফ্যান্তিনো। ফিফার পক্ষ থেকে এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।ফিফার পক্ষ প্রকাশিত বিবৃতিটিতে বলা হয়েছে, ‘৫০ বছর বয়সী ইনফ্যান্তিনোর শরীরে কিছু লক্ষণ দেখা গেছে। পরে টেস্ট করে দেখা গেছে তিনি … বিস্তারিত » »

আপডেট: ৯:৪৮ অপরাহ্ন, ২৪ অক্টোবর, ২০২০

সুস্থের পথে কপিল দেব

হৃদরোগে আক্রান্ত হয়েছেন ভারতের বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ক কপিল দেব। শুক্রবার তিনি হৃদরোগে আক্রান্ত হন। হৃদরোগে আক্রান্ত হওয়ার পরপরই তাকে দিল্লির ফরটিস এস্কোর্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ৬১ বছরের এই সাবেক ক্রিকেটারের অস্ত্রোপচার সফল হয়েছে। তিনি এখন সুস্থের পথে।ভারতের গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা এক … বিস্তারিত » »

আপডেট: ১০:১২ অপরাহ্ন, ২১ অক্টোবর, ২০২০

মাশরাফীর দুই সন্তানের করোনা

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্তজার দুই সন্তান করোনায় আক্রান্ত হয়েছে।মঙ্গলবার নড়াইল ডেপুটি কমিশনারের অফিসে একটি কর্মশালায় মাশরাফী নিজেই এ খবর জানান।মিরপুরে মাশরাফীর নিজ বাড়িতে মেয়ে হুমায়রা ও ছেলে সাহেল মোর্তজার চিকিৎসা চলছে বলে জানা গেছে। মাশরাফী তার … বিস্তারিত » »

আপডেট: ১০:০৪ অপরাহ্ন, ১৯ অক্টোবর, ২০২০

বিরুশকার অন্তরঙ্গ মুহুর্ত ভাইরাল

সান-সেট (সূর্য অস্ত যাওয়া)। পৃথিবীর অপরুপ মুহুর্তগুলোর একটি। অনেকেই প্রিয় মানুষকে সঙ্গে নিয়ে দূরদূরান্ত ছুটে যান এই মুহূর্ত উপভোগ করার জন্য। দুবাইয়ের সমুদ্র সৈকতের মাঝে অন্তরঙ্গ অবস্থায় ক্যামেরাবন্দী হয়েছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ছবিটি তুলেছেন কোহলির বন্ধু, আইপিএলের সতীর্থ দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি … বিস্তারিত » »

আপডেট: ১০:১০ অপরাহ্ন, ১৮ অক্টোবর, ২০২০

যুক্তরাষ্ট্রে ঘাস কাটছেন সাকিব

সাকিবের নিষেধাজ্ঞা শেষ হতে চলেছে চলতি মাসেই। আর বাকি মাত্র কয়েকটা দিন। তারপরেই মুক্তি মিলবে এই টাইগার অলরাউন্ডারের। ২৯ অক্টোবর শেষ হবে আইসিসির নিষেধাজ্ঞা। তবে ক্রিকেটে ফিরতে লাগবে ফিটনেস। মাঠে খেলা না থাকলেও ফিটনেস ধরে রাখতে হবে। আর তাই নিজেকে ধরে রাখতে এবার ঘাস কাটা … বিস্তারিত » »