আজ | বৃহঃস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯
Search


  • খেলা

আপডেট: ২:২০ অপরাহ্ন, ১৯ নভেম্বর, ২০১৯

কন্যা সন্তানের পিতা হলেন তামিম

বাংলাদেশ ক্রিকেট দলের ওপেনার তামিম ইকবাল পারিবারিক কারণ দেখিয়ে পুরো ভারত সফর থেকে ছুটি নিয়েছিলেন। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই তিনি ভারত সফরে যাননি।অবশেষে তামিম-আয়েশা দম্পতির কোলজুড়ে এসেছে তাদের দ্বিতীয় সন্তান।সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের দ্বিতীয় সন্তান হওয়ার খবর জানিয়েছেন বাবা তামিম নিজেই। তবে তিনি কিছু লিখেননি।শুধু একটি … বিস্তারিত » »

আপডেট: ২:১৯ অপরাহ্ন, ১৯ নভেম্বর, ২০১৯

৫ বছরের জন্য নিষিদ্ধ শাহাদাত

জাতীয় লিগের ম্যাচে সতীর্থের গায়ে হাত তোলার ঘটনায় দুই বছরের স্থগিত নিষেধাজ্ঞাসহ পাঁচ বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন শাহাদাত হোসেন। নিষেধাজ্ঞার পাশাপাশি তিন লাখ টাকা জরিমানা করা হয়েছে এই পেসারকে। মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে শাহাদাতের শাস্তির ব্যাপারটি নিশ্চিত করা হয়। আগামী ২৬ নভেম্বর পর্যন্ত … বিস্তারিত » »

আপডেট: ১০:২৪ অপরাহ্ন, ১৪ নভেম্বর, ২০১৯

ধারাভাষ্যের প্রস্তাব প্রত্যাখ্যান মাশরাফীর

আগামী ২২ নভেম্বর থেকে কলকাতার ইডেন গার্ডেনসে শুরু হতে যাওয়া ভারত-বাংলাদেশ টেস্টে ধারাভাষ্য দিতে মাশরাফী বিন মর্তুজাকে আমন্ত্রণ জানিয়েছিল স্টার স্পোর্টস। ওই ম্যাচ দেখতে কলকাতা যাচ্ছেন তিনি। তবে স্টার স্পোর্টসের প্রস্তাবে সাড়া দেননি ওয়ানডে অধিনায়ক। তিনি জানান, আমাকে গোলাপি বলের টেস্টে ধারাভাষ্য দিতে বলা হয়েছিল। কিন্তু … বিস্তারিত » »

আপডেট: ২:১৭ অপরাহ্ন, ১৩ নভেম্বর, ২০১৯

এবার ম্যারাডোনার নাচ ভাইরাল

চলতি বছরের সেপ্টেম্বরে ফের ফুটবলে ফিরেছেন দিয়েগো ম্যারাডোনা। আর্জেন্টিনার প্রথম বিভাগের ক্লাব লা প্লাতা জিমন্যাসিয়া ক্লাবের কোচের দায়িত্ব নেন কিংবদন্তি এই ফুটবলার।আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী এ ফুটবলারের মাঠের অনেক ভিডিও দর্শকপ্রিয়তার শীর্ষে থাকলেও এবার তার নাচের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, … বিস্তারিত » »

আপডেট: ২:১৩ অপরাহ্ন, ১২ নভেম্বর, ২০১৯

দ্বিতীয় পুত্রসন্তানের বাবা হলেন আল-আমিন

সময়টা ভালোই কাটছে পেসার আল-আমিন হোসেনের। প্রায় চার বছর পর জাতীয় দলে ফিরেছেন তিনি। ফিরেই নিজের অবস্থান জানান দিয়েছেন। ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বোলিংটা করেছেন দুর্দান্ত।ভারত সফরে নিজেকে প্রমাণ করার সুযোগ ছিল আল-আমিনের সামনে। সেটি যথাযথভাবেই কাজে লাগিয়েছেন তিনি। এ জন্য তার পরিবারকে দিতে হয়েছে অনেক … বিস্তারিত » »

আপডেট: ২:১০ অপরাহ্ন, ১২ নভেম্বর, ২০১৯

‘প্রয়োজনে মোস্তাফিজকে ব্রেক’

ভারতের বিপক্ষে এক দিনের ক্রিকেটে অভিষেক ম্যাচেই ক্রিকেট বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছিলেন কাটার মাস্টারখ্যাত মোস্তাফিজুর রহমান। ঘরের মাঠে সেবার তার কাটারে কাহিল ছিলেন রোহিতরা। মাঝে পেরিয়ে গেছে দীর্ঘসময়। তিনি হয়ে উঠেছেন দলের প্রধান স্ট্রাইক বোলার। বাংলাদেশ সর্বপ্রথম ভারতের মাটিতে দুই ফরম্যাটের (টেস্ট ও টি-টোয়েন্টি) সিরিজ খেলতে … বিস্তারিত » »

আপডেট: ৯:৩৪ অপরাহ্ন, ৮ নভেম্বর, ২০১৯

অর্ধেকের বেশি ডটবল খেলল পাকিস্তান

অস্ট্রেলিয়া সফরে পাকিস্তানের নাজুক পরিস্থিতি। সিরিজ বাঁচানোর ম্যাচে খেলল ৬১টি ডটবল। ১২০ বলের মধ্যে ৬১ বলে রান সংগ্রহে ব্যর্থ বাবর আজমরা। আটজন ব্যাটসম্যান দুই অঙ্কের ফিগার রান করতে না পারায় শেষ পর্যন্ত ৮ উইকেটে ১০৬ রানে ইনিংস সমাপ্ত করে টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ের শীর্ষে থাকা পাকিস্তান।সহজ টার্গেট তাড়া … বিস্তারিত » »

আপডেট: ২:২৯ অপরাহ্ন, ৫ নভেম্বর, ২০১৯

মুশফিককে ধোনির সঙ্গে তুলনা শেবাগের

মুশফিকুর রহিমের অসাধারণ একটি ইনিংসের ওপর ভর করে টি-টোয়েন্টিতে ভারতের বিপক্ষে প্রথমবারের মতো জয় পেয়েছে বাংলাদেশ। ৪৩ বলে অনবদ্য ৬০ রানের ইনিংসের সুবাদে সাত উইকেটের দারুণ এক জয় এসে যায় তিন বল বাকি থাকতেই। জয়ের সমীকরণটা যে সহজ ছিল তা কিন্তু নয়, শেষ পর্যন্ত স্থির থেকে … বিস্তারিত » »

আপডেট: ১১:১৯ পূর্বাহ্ন, ৪ নভেম্বর, ২০১৯

জয়ে সাকিবের অভিনন্দন

ভারতকে হারানোর পর নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে স্ট্যাটাস দেন সাকিব আল হাসান। স্ট্যাটাসে তিনি বাংলাদেশ দলকে অভিনন্দন জানান।বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়ে সাকিব লেখেন, ‘চাপের মুখে দুর্দান্ত টিম পারফরম্যান্স! অভিনন্দন বাংলাদেশ! তোমরা এই জয়ের মাধ্যমে দেশকে এনে দিয়েছ একটি গৌরবময় মুহুর্ত৷’রোববার সন্ধ্যায় অরুণ জেটলি স্টেডিয়ামে নির্ধারিত ২০ … বিস্তারিত » »

আপডেট: ১১:১৭ পূর্বাহ্ন, ৪ নভেম্বর, ২০১৯

ভারতের মাঠে টাইগারদের ইতিহাস

ভারতের মাঠে রোহিত শর্মাদের হারিয়ে ইতিহাস গড়ল বাংলাদেশ ক্রিকেট দল। টেস্ট, ওয়ানডে আর টি-টোয়েন্টি তিন ফরম্যাটে অতীতে ভারতের মাঠে জয় পায়নি বাংলাদেশ। ভারতের মাঠে জয় না পাওয়ার সেই খড়া কাটালেন মুশফিকুর রহিম। তার ব্যাটে ভারত জয় করল বাংলাদেশ।তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম খেলায় ভারতকে ৭ উইকেটে … বিস্তারিত » »