আজ | বুধবার, ৮ জুলাই ২০২০
Search

জরুরি অবস্থা ঘোষণার দাবি কর্নেল অলির

১:৪৫ অপরাহ্ন, ৮ এপ্রিল, ২০২০

chahida-news-1586331934.jpg
ফাইল ছবি

করোনাভাইরাসের সংক্রমণের বিস্তারের পরিপ্রেক্ষিতে জরুরি অবস্থা বা কাউফিউ দেয়ার দাবি জানিয়েছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) সভাপতি ড. কর্নেল অলি আহমদ। গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি সরকারের প্রতি এই আহবান জানান।

অলি আহমদ বলেন, করোনার থাবা গত চার দিন থেকে ক্রমশ আশঙ্কাজনক হারে বৃদ্ধি পাচ্ছে। ইতোমধ্যে পৃথিবীর বিভিন্ন দেশ তাদের জনগণকে ঘর থাকতে বাধ্য করার জন্য কাউফিউ বা জরুরি অবস্থা ঘোষণা করেছে। করোনাভাইরাসের প্রকোপ থেকে জাতিকে রক্ষা করার জন্য বাংলাদেশে কারফিউ বা জরুরি অবস্থা ঘোষণার জন্য সরকারের প্রতি আমি আহবান জানাচ্ছি। অবহেলা করলে দেশের বিশাল ক্ষতি সাধিত হবে। দেশবাসীকে রক্ষা করতে কারফিউ বা জরুরি অবস্থা ঘোষণা এখন সময়ের দাবি।

দেশবাসীকে ঘরে থাকার অনুরোধ জানিয়ে বিবৃতিতে তিনি বলেন, সমগ্র জাতির প্রতি আমার বিনীত অনুরোধ সরকারের ওপর সম্পূর্ণ নির্ভরশীল হওয়া উচিত হবে না। বিগত দিনের কৃতকর্মের জন্য আল্লাহর কাছে প্রতিনিয়ত ক্ষমা চাইতে হবে। সরকারি নির্দেশ অনুযায়ী শারীরিক দূরত্ব বজায় রাখতে হবে। দয়া করে অতি জরুরি না হলে নিজ ঘর থেকে বের হবেন না এবং পরিবারের কাউকে ঘর থেকে বের হতে দেবেন না। নিজে সুস্থ থাকুন, অপরকে সুস্থ থাকার জন্য সাহায্য করুন। সকল প্রকার অনাচার-অত্যাচার, অবিচার, নগ্নতা, অসামাজিক কার্য্কলাপ থেকে বিরত থাকুন।

এলডিপির সাংগঠনিক সম্পাদক সালাহউদ্দিন রাজ্জাকের স্বাক্ষরে এই বিবৃতিটি ই-মেইলে গণমাধ্যমে পাঠানো হয়।

  

আপনার মন্তব্য লিখুন