আজ | শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০
Search


  • রাজনীতি

আপডেট: ৯:৫২ অপরাহ্ন, ২৮ অক্টোবর, ২০২০

ব্যর্থতা ঢাকতে দোষ চাপাচ্ছে বিএনপি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি নিজেদের ব্যর্থতা ঢাকতে সরকারের ওপর দোষ চাপাচ্ছে।’তিনি বুধবার সরকারি বাসভবন থেকে বিআরটিসির উদ্যোগে গাবতলী ট্রেইনিং সেন্টার উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ কথা বলেন।তিনি বলেন, ‘লোক দেখানোর জন্য নির্বাচনে অংশ নেয় বিএনপি।’ … বিস্তারিত » »

আপডেট: ৯:৪৪ অপরাহ্ন, ২৩ অক্টোবর, ২০২০

বিএনপি’র কেবল তর্জন-গর্জনই সার

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির পুনঃনির্বাচনের দাবি অযৌক্তিক। আন্দোলনের নামে বিএনপি কেবল তর্জন-গর্জনই সার।তিনি বলেন, ‘বিএনপির পুনঃনির্বাচনের দাবি অযৌক্তিক। নির্বাচন এলেই সরকার এবং নির্বাচন কমিশনকে দোষারোপ করতে তাদের অপতৎপরতা শুরু হয়। তারা সব সময় নির্বাচনকে বিতর্কিত করতে চায়। … বিস্তারিত » »

আপডেট: ১০:০৩ অপরাহ্ন, ২১ অক্টোবর, ২০২০

বিএনপি নুরের পৃষ্ঠোপোষকতা করে না

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরের ক্রিয়েটিভ আইডিয়া রয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, ‘তার (নুর) ক্রিয়েটিভ আইডিয়া রয়েছে। তাকে বিএনপি পৃষ্ঠোপোষকতা করে না । তবে সে সত্য কথা বলে। যে কেউ সত্য কথা বললে তাকে সর্মথন করা হয়। বরং সরকারই … বিস্তারিত » »

আপডেট: ১০:১০ অপরাহ্ন, ২০ অক্টোবর, ২০২০

সরকারকে ৭ দিনের আল্টিমেটাম

সরকারকে ৭ দিনের আল্টিমেটাম দিয়ে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, নারায়ণগঞ্জে বক্তব্য দেয়ার সময় তার ওপর যে হামলার ঘটনা ঘটেছে এর কোন ব্যবস্থা না হলে ঢাকা মহানগরের সকল জায়গা অবরোধ করা হবে। মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে এক বিক্ষোভ সমাবেশে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ … বিস্তারিত » »

আপডেট: ৫:৪২ অপরাহ্ন, ৪ অক্টোবর, ২০২০

ভিপি নুরসহ ৬ জনকে গ্রেপ্তার চেয়ে আবেদন

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক ভিপি নুরুল হক নুরসহ ছয় জনের বিরুদ্ধে লালবাগ থানার দায়ের করা মামলার আসামিদের গ্রেপ্তারের নির্দেশনা চেয়ে আদালতে আবেদন করেছেন ঢাবির সেই শিক্ষার্থী।রোববার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তারের আদালতে এ আবেদন করেন তিনি। বিচারক শুনানি শেষে নথি পর্যালোচনা করে পরে … বিস্তারিত » »

আপডেট: ৫:৪০ অপরাহ্ন, ২৬ সেপ্টেম্বর, ২০২০

ভেঙেই গেল গণফোরাম

প্রতিষ্ঠার ২৭ বছর পর দুই ভাগ বিভক্ত হলো ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন গণফোরাম। বেরিয়ে যাওয়া অংশের নেতৃত্ব দিচ্ছেন দলটির সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টুসহ তিনজন নেতা। আর এই অংশটি আগামী ২৬ ডিসেম্বর দলের কেন্দ্রীয় কাউন্সিলেরও ঘোষণা করেছে। শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে মন্টুর নেতৃত্বাধীন গণফোরামের … বিস্তারিত » »

আপডেট: ৫:৩৭ অপরাহ্ন, ২৬ সেপ্টেম্বর, ২০২০

পাবনায় পুনঃতফসিল চাইলেন বিএনপি

পাবনা-৪ আসনে শনিবার অনুষ্ঠিত উপ-নির্বাচনের ভোটগ্রহণ বাতিল করে পুনরায় তফসিল ঘোষণার দাবি জানিয়েছেন বিএনপি মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব। আজ শনিবার দুপুর ১২টায় পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের নিজ গ্রামের বাড়িতে এক সংবাদ সম্মেলনে এই দাবি জানান তিনি।হাবিবুর রহমান হাবিব বলেন, ‘এই সরকারের অধীনে নিরপেক্ষ ভোট … বিস্তারিত » »

আপডেট: ১০:১৪ অপরাহ্ন, ২৩ সেপ্টেম্বর, ২০২০

ছাত্র অধিকার পরিষদ থেকে মামুনকে অব্যাহতি

ধর্ষণের অভিযোগে হওয়া মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনকে সংগঠনের দায়িত্ব থেকে সাময়িকভাবে অব্যাহতি দেওয়া হয়েছে। আজ বুধবার বিকেলে পরিষদের যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খাঁন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক … বিস্তারিত » »

আপডেট: ৫:৫০ অপরাহ্ন, ২২ সেপ্টেম্বর, ২০২০

আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা

তরুণীর দায়ের করা মামলায় আইন অনুযায়ী ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় রাজধানীর মিরপুরে পুলিশ স্টাফ কলেজে আয়োজিত এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে … বিস্তারিত » »

আপডেট: ৯:১৪ অপরাহ্ন, ১২ সেপ্টেম্বর, ২০২০

বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের মারামারি

উপ-নির্বাচনে নিজের যোগ্যতা প্রমাণে সাক্ষাতকার দিতে এসে নিজেরাই সংঘর্ষে জড়িয়েছে বিএনপির মনোনয়ন প্রত্যাশীর সমর্থকরা। এতে আহত হয়েছেন বেশ কয়েকজন।ঢাকা-৫ ও ১৮ আসনের চার সম্ভাব্য প্রার্থীর সমর্থকদের মধ্যে প্রথমে কথা কাটাকাটি থেকে শুরু হয় হাতাহাতি। কথা ছিল শনিবার (১২ সেপ্টেম্বর) বিকেল ৫টায় শুরু হবে সাক্ষাতকারগ্রহণ। কিন্তু তার … বিস্তারিত » »