আজ | বৃহঃস্পতিবার, ২ এপ্রিল ২০২০
Search

রেললাইনে সেলফি হলো ছাত্রের কাল

৯:৪১ অপরাহ্ন, ১৬ ফেব্রুয়ারি, ২০২০

chahida-news-1581867694.jpg

রাজধানীর কুড়িলে রেললাইনে দাঁড়িয়ে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় এক স্কুল ছাত্র নিহত হয়েছে। নিহত ইমরান (১৬) গোলাকান্দাইল মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। এ ঘটনায় আহত হয়েছে তার সহপাঠী আল রাফি (১৬)। রোববার সকাল ১১ টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, আশঙ্কাজনক অবস্থায় ইমরান ও রাফিকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১২ টার দিকে ইমরানকে মৃত ঘোষণা করেন ।

ঢাকার রেলওয়ে কমলাপুর থানার বিমানবন্দর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন জানান, খবর পেয়ে ইমরানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ইমরান ও রাফি কুড়িলে রেল লাইনে দাঁড়িয়ে মোবাইলফোনে সেলফি ধারণ করছিলো। সেলফি ধারণ করার একপর্যায়ে ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয় ইমরান ও রাফি। পরে হাসপাতালে নিয়ে গেলে ইমরানের মৃত্যু ঘটে। নিহতের চাচা আল-আমিন জানান, রোববার সকালে স্কুলের কথা বলে বাসা থেকে বের হয় ইমরান। পরবর্তীতে দুর্ঘটনার সংবাদ পান তারা। জানতে পারেন স্কুল ফাঁকি দিয়ে সহপাঠীদের সঙ্গে ঘুরতে বের হয়েছিলো ইমরান।

নিহত ইমরান নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল দক্ষিণ পাড়ার শাহ আলমের পুত্র।

  

আপনার মন্তব্য লিখুন