আজ | শনিবার, ১৯ অক্টোবর ২০১৯
Search

খুব শিগগিরই হয়তো শুনবেন ওসি মোয়াজ্জেম ধরা পড়েছে: কাদের

২:৪৫ অপরাহ্ন, ১০ জুন, ২০১৯

chahida-news-1560156307.jpg

ফেনীর সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাতক মোয়াজ্জেম হোসেনের বিষয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কেউ পালিয়ে গেলে তাকে অ্যারেস্ট করা কষ্টকরই হয়, সময় লাগে। তবে সরকার এ ব্যাপারে সিরিয়াস। তাকে খুঁজে বের করতে চেষ্টার কোনো ত্রুটি নেই। খুব শিগগিরই হয়তো শুনবেন ওসি মোয়াজ্জেম ধরা পড়েছে।

সোমবার সচিবালয়ে সড়ক পরিবহন মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

কাদের বলেন, বিষয়টা নিয়ে সরকার কঠোর অবস্থানে ও প্রধানমন্ত্রী এ ব্যাপারে খুব সিরিয়াস। সোনাগাজী আওয়ামী লীগের প্রেসিডেন্ট এ মামলায় কারাগারে আছে। তিনি যেই হোক সরকারের পক্ষ থেকে কোনো প্রকার গাফিলতি, কোনো প্রকার দুর্বলতা নেই।

তিনি আরও বলেন, সরকার প্রধান এ বিষয়ে খুব কঠোর। সুতরাং এক্ষেত্রে শৈথিল্যের অবকাশ নেই। ওসি মোয়াজ্জেম এখনো ধরা পড়েনি, হয়তো শুনবেন খুব শিগগিরই ধরা পড়েছে এবং তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ সময় এবারের ঈদ যাত্রার বিষয়ে মন্ত্রী বলেন, ঈদ যাত্রা এবার ভালো ছিল। শুধু টাঙ্গাইলে কিছুটা সংকট হয়েছে। সড়ক দুর্ঘটনার হার এবার কম ছিল। তবে নিহতের সংখ্যা বেশি। এটা আসলে সড়কের শৃঙ্খলার অভাবে হয়েছে। আমাদের স্বস্তি পাওয়ার সুযোগ নেই। শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে।

  

আপনার মন্তব্য লিখুন