আজ | শনিবার, ১৯ অক্টোবর ২০১৯
Search

সঙ্গীতে মিমির মাত (ভিডিও)

চাহিদা নিউজ ডেস্ক | ১:৫১ অপরাহ্ন, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

chahida-news-1569225098.jpg
ফাইল ছবি

অভিনয় দক্ষতার গুণে টালিউডের প্রথম সারির অভিনেত্রীদের একজন তিনি। সাংসদ নির্বাচিত হয়েও নজর কেড়েছেন। সম্প্রতি নতুন আরেক পরিচয়ে হাজির হচ্ছেন মিমি চক্রবর্তী। এবার গায়িকা পরিচয়ে দর্শকদের সামনে আসছেন তিনি। জানা গেছে, প্রথম গানেই বাজিমাত করেছেন এই অভিনেত্রী।

ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, অবশেষে প্রকাশ্যে এসেছে ‘ড্রিমস’ মিউজিক অ্যালবাম থেকে মিমি চক্রবর্তীর গাওয়া প্রথম গান ‘আনজানা’। হিন্দি ও ইংরেজি শব্দের মিশেলে এই গান গেয়েছেন তিনি। বাবা যাদবের কোরিওগ্রাফিতে এই মিউজিক ভিডিওতে বাজিমাত করেছেন অভিনেত্রী।

এর কিছুদিন আগেই নিজের ইউটিউব চ্যানেল লঞ্চ করেন মিমি চক্রবর্তী। চ্যানেলের নাম দেন ‘মিমি চক্রবর্তী ক্রিয়েশন’। সেদিন অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন, এই ইউটিউব চ্যানেলেই তিনি নিজের গলায় গাওয়া গান প্রকাশ্যে আনবেন। কথামতোই গতকাল ২২ সেপ্টেম্বর তার ইউটিউব চ্যানেলে মুক্তি পেল মিমির গাওয়া গান ‘আনজানা’।

এই গানের কথা লিখেছেন রাজীব দত্ত, সুর দিয়েছেন ডাব্বু। আর মিউজিক ভিডিওটিতে কোরিওগ্রাফি করেছেন অভিনেত্রীর বাবা যাদব।

জানা গেছে, ‘আনজানা’ গানের এই মিউজিক ভিডিওটির শুটিং বিদেশের মাটিতেই করেছেন মিমি। ইতিমধ্যে সাংসদ ও অভিনেত্রী হিসেবে সকলের মন জয় করেছেন, এবার যে গায়িকা হিসেবেও মিমি নিজেকে প্রতিষ্ঠিত করতে চাইছেন তা বলাই বাহুল্য।

পূজোর আগে মুক্তি পাওয়া মিমির গলায় এই গানই এবার পূজো মণ্ডপ মাতাবে আশা তার অনুরাগীদের। তবে এই প্রথম নয়, এর আগে ‘মন জানে না’ ছবির জন্য ‘কেন যে তোকে’ গানটি শোনা গিয়েছিল মিমি চক্রবর্তীর গলায়।

  

আপনার মন্তব্য লিখুন