আজ | শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯
Search

শাবনূর শিখছেন নাচ

২:০১ অপরাহ্ন, ৪ আগস্ট, ২০১৯

chahida-news-1564905677.jpg
ফাইল ছবি

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে চিত্রনায়িকা শাবনূরের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। এই গুজব শুনেছেন শাবনূর নিজেও। এমন ঘটনায় স্বাভাবিকভাবেই ক্ষিপ্ত হন তিনি ও তার পরিবারের সদস্যরা। যাই হোক, পুরনো খবর পাশ কাটিয়ে নতুন খবর দিলেন ঢাকাই ছবির জনপ্রিয় এই চিত্রনায়িকা।

অস্ট্রেলিয়ায় একটি নাচের স্কুলে ভর্তি হয়েছেন শাবনূর। স্কুলে ‘জুম্বা’ ক্লাস করছেন তিনি। শাবনূর জানান, ‘জুম্বা’ এক ধরনের বিশেষ নাচ। যা শিখতে কিছুদিন আগে স্কুলে ভর্তি হয়েছেন তিনি। তার সঙ্গে এই নাচ শিখছেন তার বোন ঝুমুরও। পাশাপাশি একমাত্র ছেলে আইজান ও পরিবার নিয়ে বেশ ব্যস্ততার মধ্যে দিনগুলো কাটছে তার।

শাবনূর বলেন, ‘কীভাবে সময়গুলো কেটে যায়, টেরও পাই না। আইজানকে স্কুল থেকে আনা-নেওয়া, পারিবারে সময় দিতে গিয়েই দিন চলে যায়। এর মধ্যে আবার নাচের ক্লাস শুরু করেছি। সেখানেও সময় দিতে হচ্ছে। সব মিলিয়ে বেশ ভালো আছি।’

এদিকে, কবে দেশ আসবেন জানতে চাইলে শাবনূর জানান, আপাতত দেশে আসার সম্ভাবনা নেই। আইজানের স্কুলও ছুটি হয়নি। তাছাড়া দেশে এখন ‘ডেঙ্গু’ ছড়িয়ে পড়ছে। এই সময় ছেলেকে নিয়ে দেশে আসা ঠিক হবে না। ইচ্ছে আছে, শীতের সময় দেশে আসার। এসে নতুন কাজ করার ইচ্ছে আছে। দেখা যাক, কি হয়।

উল্লেখ্য, শাবনূর অভিনীত প্রথম চলচ্চিত্র ‘চাঁদনী রাতে’ মুক্তি পায় ১৯৯৩ সালে। এহতেশামের পরিচালনায় এতে তার বিপরীতে ছিলেন সাব্বির। সর্বশেষ শাবনূর অভিনয় করেন মোস্তাফিজুর রহমান মানিকের ‘এত প্রেম এত মায়া’ ছবিতে।

  

আপনার মন্তব্য লিখুন