আজ | রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯
Search


  • ঢালিউড

আপডেট: ১১:১২ পূর্বাহ্ন, ২১ নভেম্বর, ২০১৭

স্বামীর পছন্দ সই চলবেন অপু

স্বামী শাকিব খান যেভাবে চান ঠিক সেইভাবেই চলতে চান অপু বিশ্বাস। কলকাতা থেকে গত শনিবার রাতে ফিরেছেন এই অভিনেত্রী। তিনি বলেন, বৃহস্পতিবার রাতে বাসার বাথরুমে পা পিছলে পড়ে পেটে আঘাত পাই। শারীরিক অবস্থা এতটা খারাপ ছিল যে, আমি কলকাতায় যেতে বাধ্য হয়েছিলাম। আর আমি জানতাম শাকিব … বিস্তারিত » »

আপডেট: ১২:০৩ অপরাহ্ন, ২০ নভেম্বর, ২০১৭

ইউটিউবের স্বীকৃতি পেলো চ্যানেল আই

চাহিদা নিউজ ডেস্ক টেক জায়ান্ট গুগলের বিশ্বজুড়ে জনপ্রিয় ভিডিও শেয়ারিং প্ল্যাটফরম ইউটিউবের স্বীকৃতি পেয়েছে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আই-এর ইউটিউব চ্যানেল। ‘চ্যানেল আই টিভি’ নামের এই ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা এক লাখ ছাড়িয়ে যাওয়ায় আনুষ্ঠানিক স্বীকৃতি পত্র ও ক্রেস্ট পাঠিয়ে অভিনন্দন জানিয়েছে ইউটিউব কর্তৃপক্ষ। চ্যানেল আই … বিস্তারিত » »

আপডেট: ১১:০৬ পূর্বাহ্ন, ২০ নভেম্বর, ২০১৭

আমার বক্তব্য ‘মিসইউজ’ করা হয়েছে: অপু

অপু বিশ্বাস অভিনয় ছেড়ে সংসার ও নামাজ-রোজা করবে বলে গণমাধ্যমে যে খবর প্রকাশ হয়েছে তা নিয়ে দ্বিমত পোষণ করেছেন চলচ্চিত্র অভিনেত্রী অপুবিশ্বাস। একটি গণমাধ্যকে তিনি বলেছেন, তারা বক্তব্য ‘মিসইউজ’ করা হয়েছে।ডিসেম্বরে ‘কাঙাল’ ছবির শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিল অপু বিশ্বাসের। কিন্তু গত বৃহস্পতিবার রাতে বাসার বাথরুমে … বিস্তারিত » »

আপডেট: ১:২৩ অপরাহ্ন, ১৯ নভেম্বর, ২০১৭

একঝাঁক তরুণের হিং টিং ছট

টিভি নাটক ও বিজ্ঞাপনের পরিচিত মুখ শবনম ফারিয়া, সাফা কবির ও শাহতাজ। এবার তারা অভিনয় করছেন ‘হিং টিং ছট সিজন-২’ নামের একটি ধারাবাহিক নাটকে।নাটকটির শুটিং করতে বর্তমানে এসব তারকা রয়েছেন থাইল্যান্ডে। চলতি মাসের শুরুতেই শুটিংয়ের জন্য সেখানে যান তারা। শুটিং শেষে আগামীকাল দেশে ফেরার কথা রয়েছে … বিস্তারিত » »

আপডেট: ১:২২ অপরাহ্ন, ১৯ নভেম্বর, ২০১৭

এবার সুবোধের গ্রাফিতি নিয়ে চলচ্চিত্র

রাজধানী ঢাকার দেয়ালে দেয়ালে তৈরি সুবোধের গ্রাফিতি এখন আলোচনার কেন্দ্রে।নীরব প্রতিবাদী স্লোগানের গ্রাফিতি ‘সুবোধ’ চরিত্রটি দেয়াল থেকে এর মধ্যেই নানা ফর্মে উঠে এসেছে। কখনও গানে, কবিতায়, পোস্টারে, টি-শার্টে। এবার সুবোধ উঠে এলো পর্দায়।আলোচিত গ্রাফিতি চরিত্র সুবোধ অবলম্বনে আবদুল্লাহ মাহফুজ অভি নির্মাণ করেছে স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘তোর ভাগ্যে … বিস্তারিত » »

আপডেট: ১:১৬ অপরাহ্ন, ১৯ নভেম্বর, ২০১৭

পারল না জেসিয়া

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা থেকে ছিটকে পড়েছেন বাংলাদেশের সুন্দরী মিস জেসিয়া ইসলাম।চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় শীর্ষ ৪০ জনের মধ্যে নিজের স্থান করে নিয়েছিলেন তিনি। কিন্তু চূড়ান্ত পর্বে উঠতে ব্যর্থ হন।আজ ঢাকার উদ্দেশে চীন থেকে উড়াল দিচ্ছেন জেসিয়া। এবারই বাংলাদেশ থেকে প্রতিযোগিতার মূল পর্বে অংশ নেয়া … বিস্তারিত » »

আপডেট: ১১:২৯ পূর্বাহ্ন, ১৯ নভেম্বর, ২০১৭

‘আমার সঙ্গে কেউ নেই, থাকলে ছেলেকে তার কাছেই রাখতাম’

বৃহস্পতিবার রাতে জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস তার বাসায় পা পিছলে পড়ে যান। এতে তিনি পায়ে এবং কোমরে আঘাত পান। ফলে শুক্রবার সকালে প্রথমে ঢাকায় চিকিৎসা নিলেও পরে তিনি কলকাতার যান। জানা গেছে, সিজারের সেলেই ফেটে যাওয়ায় নিরুপায় হয়েই কলকাতায় যান অপু। এর আগে তিনি কলকাতার যে … বিস্তারিত » »

আপডেট: ৩:০৮ অপরাহ্ন, ১৮ নভেম্বর, ২০১৭

তালা প্রসঙ্গে মুখ খুললেন অপু

বাহির থেকে বাসায় তালা দিয়ে কলকাতায় যাওয়ার প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, এটা একদমই ভুল কথা। আমি বাসার বাহির থেকে তালা দিয়ে আসিনি। বাসার ভেতর থেকেই তালা দিয়েছে। বাসার ভেতরে শেলি আপুসহ অন্যান্যরা রয়েছেন। আমি নেই বলেই তারা ভেতর থেকে তালা দিয়ে রেখেছেন। এটা দোষের কি! ‘আমাকে … বিস্তারিত » »

আপডেট: ১১:২৮ পূর্বাহ্ন, ১৮ নভেম্বর, ২০১৭

নতুন লুকে সানী-মৌসুমী

এর আগেও বিভিন্ন নাটক ও চলচ্চিত্রে ভিন্নরূপে হাজির হয়েছেন চলচ্চিত্রের জনপ্রিয় দুই মুখ ওমর সানী ও মৌসুমী। এবার আবারো নতুন লুকে হাজির হলেন তারা। গত বৃহস্পতিবার সন্ধ্যায় একটি স্টুডিওতে চলচ্চিত্রের প্রিয়দর্শিনীখ্যাত অভিনেত্রী মৌসুমীকে মেরুন রঙের শাড়িতে এবং সঙ্গে অভিনেতা ওমর সানীকে সোনালি রঙের শেরওয়ানিতে দেখা গেল। … বিস্তারিত » »

আপডেট: ১১:০২ পূর্বাহ্ন, ১৮ নভেম্বর, ২০১৭

ছেলেকে রেখে কলকাতায় অপু

সন্তান আব্রাম খান জয়কে বাসায় গৃহপরিচারিকার জিম্মায় রেখে কলকাতা গেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, শুক্রবার দিনভর এমন গুজবই ভেসে বেড়াচ্ছিল গণমামাধ্যমে। অবশেষে সেই গুজবেরই সত্যতা মিলল। ১৭ নভেম্বর শুক্রবার রাত নয়টায় রাজধানীর গুলশানের নিকেতনে অপুর বাসায় গিয়ে দেখা গেল এ চিত্র। গত বৃহস্পতিবার ব্যাংকক থেকে ঢাকায় ফিরেছেন … বিস্তারিত » »