আজ | বুধবার, ৩ জুন ২০২০
Search

করোনা রোগীকে ধরে আনল পুলিশ

১২:১৫ অপরাহ্ন, ২৭ এপ্রিল, ২০২০

chahida-news-1587968148.jpg
ইব্রাহিম (৩৫)

চাঁদপুর সদর হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া এক করোনা রোগীকে ধরে এনেছে পুলিশ। ইব্রাহিম (৩৫) নামের ওই ব্যক্তির বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জে, তিনি ঢাকায় থাকেন।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, ঢাকায় থাকা অবস্থায় ইব্রাহিম (৩৫) নামে ওই ব্যক্তির নমুনা পরীক্ষার পর করোনা পজিটিভ রিপোর্ট আসে। করোনায় আক্রান্ত হয়েছেন জেনে তিনি গতকাল রোববার ফরিদগঞ্জে তার বাড়িতে চলে আসেন। এরপর স্থানীয় লোকজন তাকে বাড়িতে থাকতে বাধা দিলে এদিন বিকেলে তিনি চাঁদপুর সদর হাসপাতালে আসেন।

চাঁদপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রিপোর্ট দেখে ওই ব্যক্তিকে আইসোলেশনে ভর্তি করেন। এ সময় কর্তব্যরত এক ব্রাদার রোগী রিসিভ করার জন্য পিপিই পড়তে গেলে সেই সুযোগে তিনি পালিয়ে যান। পরে তার মোবাইল ট্রাকিং করে তাকে ফরিদগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড চরহোগলা গ্রাম থেকে আটক করে ফরিদগঞ্জ থানা পুলিশ।

চাঁদপুরের ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালের চিকিৎসক ডা. সৈয়দ আহমদ কাজল জানান, ওই ব্যক্তির রিপোর্ট দেখে তাকে আইসোলেশনে ভর্তি করা হয়। এরপর হাসপাতাল থেকেই তিনি পালিয়ে যান। পরে থানা পুলিশকে জানানো হয়। পরে পুলিশ তাকে ধরে এনেছে।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (তদন্ত) হারুন জানান, করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তির মোবাইল ট্রেকিং করে রাতেই তাকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। ওই রোগী এখন সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রয়েছেন।

  

আপনার মন্তব্য লিখুন