আজ | শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০
Search


  • দেশ

আপডেট: ৫:০৭ অপরাহ্ন, ২০ নভেম্বর, ২০২০

দাঁড়ানো ট্রাকে ধাক্কায় নিহত ২

নওগাঁর মান্দায় দাঁড়িয়ে থাকা ট্রাকে অপর একটি ট্রাকের ধাক্কায় দুই পান ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) পাঠানো হয়েছে। শুক্রবার ভোর ৫টার দিকে উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের শহীদ কামরুজ্জামান টেক্সটাইল কলেজের পাশে জোনাকি হোটেলের … বিস্তারিত » »

আপডেট: ১:০১ অপরাহ্ন, ১০ নভেম্বর, ২০২০

শিকলে বাঁধা জামাই

‘কাবিন না করায়’ বরগুনা সদরে শ্বশুরবাড়িতে এক যুবককে শিকলে বেঁধে রাখার অভিযোগ উঠেছে। এ ঘটনায় যুবকের স্ত্রী, শাশুড়ি ও শ্যালককে আটক করেছে পুলিশ। সোমবার উপজেলার বুড়িরচর ইউনিয়নের পশ্চিম বুড়িরচর গ্রামে এ ঘটনা ঘটে।আটককৃতরা হলেন, যুবকের স্ত্রী মৌসুমী আক্তার কাকলী, শ্যালক সোহাগ সরদার ও শাশুড়ি খাদিজা বেগম। … বিস্তারিত » »

আপডেট: ১১:৩৫ পূর্বাহ্ন, ৭ নভেম্বর, ২০২০

কুমিল্লায় সড়কে প্রাণ গেল পরিবারের চারজনের

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার সৈয়দাবাদ এলাকায় আজ শুক্রবার দুপুরে ট্রাক-সিএনজি-প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের চারজন নিহত হয়েছেন।নিহতরা হলেন কুমিল্লার মুরাদনগর থানার যাত্রাপুর গ্রামের নাবালক মিয়া (৭২), তার স্ত্রী আয়েশা খাতুন (৬০), ছোট ভাইয়ের স্ত্রী ফাতেমা (৫৫) ও নাতনি নাদিয়া (৫)। এ সময় প্রাইভেটকারের চালকসহ আরও … বিস্তারিত » »

আপডেট: ৫:৪৭ অপরাহ্ন, ৬ নভেম্বর, ২০২০

ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

কুমিল্লা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রাক, সিএনজি ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে অন্তত ৩ জনের প্রাণহানি ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। শুক্রবার দুপুরে মহাসড়কের সৈয়দাবাদে এ হতাহতের ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে এই সড়কে ব্রাহ্মণবাড়িয়া থেকে কুমিল্লা অভিমুখী একটি ট্রাক মাইক্রোবাসকে চাপা দিয়ে … বিস্তারিত » »

আপডেট: ৯:৪৯ অপরাহ্ন, ২৮ অক্টোবর, ২০২০

এক ঘণ্টার পুলিশ সুপার হলেন‌ স্কুলছাত্রী

ভোলায় পুলিশ সুপার হলেন ভোলা সরকারি বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী তাসনিম আজিজ রিমি। যদিও তা মাত্র এক ঘণ্টার জন্য। প্রতীকী দায়িত্ব নিয়েই ভোলার সাত উপজেলাকে নারীবান্ধব করতে এবং নারীর প্রতি সহিংসতা রোধে সুপারিশমালা তুলে ধরেন তিনি।বুধবার সকালে ভোলা পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার সরকার মোহাম্মদ … বিস্তারিত » »

আপডেট: ৯:৪৫ অপরাহ্ন, ২৪ অক্টোবর, ২০২০

বিড়ি শ্রমিকদের সড়ক অবরোধ

অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে যশোরের নাভারণ আকিজ বিড়ি ফ্যাক্টরির শ্রমিকরা চার দফা দাবি আদায়ের লক্ষ্যে বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধ করেছে। শ্রমিকদের চার দফা দাবিগুলো হলো বন্ধ বিড়ি ফ্যাক্টরি খুলে দিতে হবে, বকেয়া বেতন পরিশোধ করতে হবে, শ্রমিকদের নামে কোন মামলা করা যাবে না। স্থানীয় ভাবে … বিস্তারিত » »

আপডেট: ৯:৫৮ অপরাহ্ন, ১৯ অক্টোবর, ২০২০

সীমান্তে দেড় কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার

চুয়াডাঙ্গার দর্শনা থানার ফুলবাড়ী সীমান্ত এলাকা থেকে দুই কেজি ৪০০ গ্রাম ওজনের আটটি সোনার বার আটক করেছে বিজিবি। আটক করা সোনার বারের দাম এক কোটি ৫২ লাখ দুই হাজার ৩৭৫ টাকা বলে জানায় বিজিবি। সোমবার সন্ধ্যায় পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে চুয়াডাঙ্গা ৬ বিজিবি … বিস্তারিত » »

আপডেট: ৯:৫৩ অপরাহ্ন, ১৫ অক্টোবর, ২০২০

নওগাঁয় সড়কে নিহত ৩

নওগাঁর মহাদেবপুরে একটি যাত্রীবাহী বাস ও ব্যাটারি চালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের চালকসহ ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২ যাত্রী। আহতদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (১৪ অক্টোবর) রাত ৮টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের হাটচকগৌরী নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- নওগাঁ … বিস্তারিত » »

আপডেট: ৯:৩৩ অপরাহ্ন, ১২ অক্টোবর, ২০২০

গরুসহ ৩ চোর গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে গরু চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। এসময় তাদের কাছ থেকে দুটি চোরাই গরু উদ্ধার করা হয়।সোমবার সকালে উপজেলার শরীফপুর ইউনিয়নের খোলাপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, খোলাপাড়া গ্রামের নোয়াব মিয়া (৬২), একই এলাকার ইকবাল হোসেন (৪৪) … বিস্তারিত » »

আপডেট: ১০:২০ অপরাহ্ন, ১১ অক্টোবর, ২০২০

ধর্ষণ বিরোধী মুখাভিনয়

ঢাকার নবাবগঞ্জে ধর্ষণ বিরোধী মুখাভিনয় প্রদর্শন করেছে মহাকবি কায়কোবাদ মুক্ত স্কাউট গ্রুপ। মুক্ত স্কাউট গ্রুপের ১১ বছর পূর্তি উদযাপন উপলক্ষে চলমান পরিস্থিতির প্রেক্ষিতে এ ভিন্নধর্মী প্রদর্শনী করে এ স্বেচ্ছাসেবী সংগঠনটি।শনিবার উপজেলার সরকারি দোহার নবাবগঞ্জ কলেজ ক্যাম্পাস, কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ফটক ও পুরতান … বিস্তারিত » »