আজ | শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০
Search


  • দেশ

আপডেট: ৯:২৪ অপরাহ্ন, ২২ সেপ্টেম্বর, ২০২০

স্ত্রীর জন্য হাতি কিনে আনলেন স্বামী

কয়েকমাস আগে বাংলাদেশের লালমনিরহাট জেলার বাসিন্দা তুলসী রানী দাসী একটি হাতি কিনে পালন করার জন্য 'দৈব নির্দেশ' পান। সেই তথ্য তিনি জানান তার স্বামী দুলাল চন্দ্র রায়কে।এরপর দুলাল চন্দ্র রায় জমি, গরু, বাড়ির গাছ বিক্রি করে, কিছু জমি বন্ধক রেখে সোমবার সাড়ে ১৬ লাখ টাকা খরচ … বিস্তারিত » »

আপডেট: ৫:৫৪ অপরাহ্ন, ২০ সেপ্টেম্বর, ২০২০

ভাতিজিকে চাচার ধর্ষণ, টেস্টে প্রমাণিত

বাড়িতে একা পেয়ে তিন দিন ভাতিজিকে ধর্ষণ করেন আপন চাচা। সহজ-সরল ওই কিশোরী চাচার ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে, জন্ম দেয় কন্যা সন্তানও। ওই কিশোরীর অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে নানা কল্পনা-জল্পনা শুরু হলে ডিএনএ টেস্টে প্রমাণিত হয়েছে চাচাই ধর্ষণ করে তাকে।ঘটনাটি ঘটেছে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের হেসিয়ারা … বিস্তারিত » »

আপডেট: ৯:২০ অপরাহ্ন, ১৮ সেপ্টেম্বর, ২০২০

মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

মাগুরা যশোর মহাসড়কের মঘি এলাকায় দুটি যাত্রীবাহী বাস ও একটি মাইক্রোবাসের সংঘর্ষে ৪ জন বাসযাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ৩০ জন বাসযাত্রী। শুক্রবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হচ্ছেন দুর্ঘটনার শিকার চাকলাদার পরিবহনের সুপারভাইজার আমিন … বিস্তারিত » »

আপডেট: ৯:০৬ অপরাহ্ন, ১৬ সেপ্টেম্বর, ২০২০

লঞ্চে ধর্ষণের পর হত্যা, সেই ব্যক্তি গ্রেপ্তার

ঢাকা থেকে বরিশালগামী এমভি পারাবত-১১ লঞ্চের কেবিনের যাত্রী জান্নাতুল ফেরদৌস লাবনীর হত্যাকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সিসি ক্যামেরার ফুটেজ ও তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে গ্রেপ্তার করা হয় মনিরুজ্জামান চৌধুরী (৩৪) নামের ওই ব্যক্তিকে।গ্রেপ্তার মনিরুজ্জামান চৌধুরী গাজীপুরের কাপাসিয়া উপজেলার আবদুস শহীদের ছেলে। ঢাকার মীরপুর-১-এর দারুস … বিস্তারিত » »

আপডেট: ৫:৩০ অপরাহ্ন, ১৪ সেপ্টেম্বর, ২০২০

লঞ্চের কেবিনে ধর্ষণের পর হত্যা!

ঢাকা থেকে বরিশালগামী এমভি পারাবত-১১ নামের একটি লঞ্চের কেবিনে এক নারীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগ উঠেছে। সোমবার ভোরে লঞ্চটি বরিশাল নদী বন্দরে পৌঁছার পর মধ্য বয়সী (৪৫-৪০) ওই নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।ওই … বিস্তারিত » »

আপডেট: ৯:১১ অপরাহ্ন, ১২ সেপ্টেম্বর, ২০২০

২ যুবককে পিটিয়ে ও কুপিয়ে জখম

পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দোকান ভাংচুর, লুটপাট এবং দুই যুবককে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করেছে সীমান্তের সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা। শনিবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে বেনাপোলের সীমান্তের সাদীপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। আহত দুই যুবকের মধ্যে জনি আহমেদ-এর অবস্থা আশঙ্কাজনক। তাকে রক্তাক্ত অবস্থায় … বিস্তারিত » »

আপডেট: ৯:১০ অপরাহ্ন, ২ সেপ্টেম্বর, ২০২০

কাঠের সেতু তৈরি করল ছাত্ররা

করোনায় কলেজ ও বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় দিনাজপুরের হিলিতে নিজ বাড়িতে অবস্থান করছেন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ছাত্ররা। এমন অবস্থায় নিজেরা স্বেচ্ছাশ্রমের মাধ্যমে ও গ্রামের মানুষের সহযোগীতায় গ্রামবাসীর জন্য ২৫০ফিট লম্বা একটি কাঁঠের সেতু তৈরি করেছেন ছাত্ররা। সেতু হওয়ায় নির্বিঘ্নে যাতায়াত করতে পারায় কয়েক গ্রামের মানুষ খুশি। … বিস্তারিত » »

আপডেট: ৯:৩৯ অপরাহ্ন, ২৭ আগস্ট, ২০২০

কারামুক্ত হলেন সাংবাদিক ফরিদুল মোস্তফা

কক্সবাজারের টেকনাফ থানা পুলিশের বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশের সাজানো মামলায় দীর্ঘ ১১ মাস ৫ দিন কারাভোগের পর জামিনে মুক্ত হলেন সাংবাদিক ফরিদুল মোস্তফা খান। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে তিনি কক্সবাজার জেলা কারাগার থেকে মুক্ত হন। কক্সবাজার জেলা কারাগারের জেল সুপার মো. মোকাম্মেল হোসেন বিষয়টি … বিস্তারিত » »

আপডেট: ৯:৩৪ অপরাহ্ন, ২৭ আগস্ট, ২০২০

শিপ্রার মামলায় ক্ষমা চাইলেন রামু ওসি

মেজর সিনহা নিহতের ঘটনায় শিপ্রা দেবনাথের বিরুদ্ধে পুলিশের দায়ের করা মামলায় দুটি জব্দকৃত তালিকা তৈরি এবং একটির সঙ্গে অপরটির মিল না থাকার বিষয়ে আদালতের কাছে নিজের ভুল স্বীকার করে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন রামু থানার ওসি আবুল খায়ের।বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. … বিস্তারিত » »

আপডেট: ৯:১০ অপরাহ্ন, ২৬ আগস্ট, ২০২০

ফারহানার শোডাউনের বিচার দাবি

দেশের ট্রাফিক আইনে হেলমেটবিহীন মোটরসাইকেল চালানো অবৈধ হলেও সম্প্রতি হেলমেটবিহীন মোটরসাইকেল শোডাউনের ভিডিও ভাইরাল হওয়ার পরও পুলিশের নিরবতা আইন অমান্যে উৎসাহ দিচ্ছে বলে মন্তব্য করে উদ্বেগ প্রকাশ করেছে যাত্রী অধিকার আন্দোলন।বুধবার (২৬ আগস্ট) যাত্রী অধিকার আন্দোলনের মিডিয়া সেলের সদস্য এস এম সজীব সাক্ষরিত গণমাধ্যমের উদ্দেশ্য এক … বিস্তারিত » »